ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, মে ৩১, ২০২২
যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দীর মৃত্যু

যশোর: যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সিরাজ উদ্দিন (১৫) নামে এক বন্দী মারা গেছে।  

মঙ্গলবার (৩১ মে) সকাল সাড়ে ৯টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সিরাজ নীলফামারীর কোসাইগঞ্জ উপজেলার ডোমার গ্রামের জসিম উদ্দিনের ছেলে। সে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি হিসেবে যশোরে বন্দী ছিল।

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক মঞ্জুরুল হাসান বলেন, নারী ও শিশু নির্যাতন আইনে চলতি বছরের ১৫ মার্চ সিরাজকে শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়। ২৮ মে জ্বর, শ্বাসকষ্ট শুরু হলে মোবাইলফোনে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে একই দিন তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক আহমেদ তারেক শামস বলেন, কিশোর সিরাজ জ্বর, শ্বাসকষ্ট, রক্তসল্পতা, জণ্ডিসে ভুগছিল।  

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সমাজসেবা অফিসার রুবেল হাওলাদার বলেন, সিরাজ অসুস্থ হলে তার যাবতীয় চিকিৎসার দায়িত্ব যথাযথভাবে পালন করা হয়। মারা যাওয়ার পর তার বাবা আব্দুল জলিল ও মাতা স্মৃতি বেগমের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। আব্দুল জলিল দুপুরে অ্যাম্বুলেন্সযোগে তারা মরদেহ নিয়ে নীলফামারী জেলায় নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।