ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

টুঙ্গিপাড়ার কর্মসূচি শেষে ঢাকায় ফিরলেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ৩১, ২০২২
টুঙ্গিপাড়ার কর্মসূচি শেষে ঢাকায় ফিরলেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় রাষ্ট্রীয় কর্মসূচি শেষে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৩১ মে) বিকেল ৪টা ৯ মিনিটে তিনি সফরসঙ্গীদের নিয়ে টুঙ্গিপাড়া হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দেন।

 

এর আগে, বাদ জোহর বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে যোগ দেন তিনি।

দুপুরে ছোট বোন শেখ রেহানাকে নিয়ে হেলিকপ্টারে করে ঢাকা থেকে জন্মস্থান টুঙ্গিপাড়ায় আসেন প্রধানমন্ত্রী। তিনি দুপুর ১২টা ১৭ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছানোর পর দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

বেলা সাড়ে ১২টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। পরে পিতাসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন বঙ্গবন্ধুর বড় কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

এসময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা, শেখ কবির হোসেন, কাজী আকরাম উদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক কর্নেল তৌহিদা নওয়াজেশ রোজী, প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, শাহানা ইয়াসমিন শম্পা, শেখ ফারহান নাসেরসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মে ৩১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।