ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, মে ২৯, ২০২২
ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে হত্যা হত্যার শিকার বাবু মোল্লার স্বজনদের আহাজারি। ছবি: বাংলানিউজ

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় এক বীর মুক্তিযোদ্ধার ছেলেকে রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার শিকার বাবু মোল্লা (৩৫) নগরকান্দা বাজারের ব্যবসায়ী ছিলেন।

রোববার (২৯ মে) সকালে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

পুলিশের এ কর্মকর্তা জানান, শনিবার (২৮ মে) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।  

নিহত বাবু মোল্লা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের চর ছাগলদী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত জিলু মোল্লার ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার রাতে বাবু মোল্লা তার দোকান বন্ধ করে চর ছাগলদী গ্রামে নিজবাড়িতে ফিরছিলেন। নগরকান্দা পৌর এলাকার নগরকান্দা-চর ছাগলদী সড়কের এমো মিয়ার পরিত্যক্ত ইটের ভাটার সামনে পৌঁছালে তাঁকে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর আহত করে পালিয়ে যায় দুর্বত্তরা।  

স্থানীয়রা বাবু মোল্লাকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নগরকান্দা থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।  


বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, মে ২৯, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।