ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, মে ২৯, ২০২২
ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে অজ্ঞাত গাড়ি চাপায় ওসমান গনী (১৫) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (২৮ মে) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া এলাকার ডাবর কারখানার পাশে এ ঘটনা ঘটে।

নিহত ওসমান গনী ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের বাসনা এলাকার মো. আলাউদ্দিনের ছেলে। সে দলকুন্ডু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা মো. আলাউদ্দিন একটি দৈনিক পত্রিকার ধামরাই প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

স্থানীয়রা জানায়, রাত ৮টার দিকে ওসমান গনী তার নিজ বাড়ি বাসনা থেকে বাবার মোটরসাইকেল নিয়ে কালামপুর বাসস্ট্যান্ডের দিকে আসছিল। ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া এলাকার ডাবর কারখানার পাশে পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। এ সময় মোটরসাইকেলের নিচে পরে বাম পা দ্বিখণ্ডিত হয়ে ঘটনা স্থলেই মারা যায় ওসমান গনী। পরে ওসমানের মরদেহ ও মোটরসাইকেল উদ্ধার করে স্বজনরা নিয়ে যায়।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ সেখানে গিয়েছিল। কিন্তু দুর্ঘটনায় কোন তথ্য বা নিহতের মরদেহ পাওয়া যায়নি সেখানে। তবে আমরা জানতে পেড়েছি যে, সেখানে মোটরসাইকেল চালক এক সাংবাদিকের ছেলে নিহত হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫৪ ঘণ্টা, মে ২৯, ২০২২
এসএফ/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।