ঢাকা, বৃহস্পতিবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

ঠাকুরগাঁওয়ে তিন ডায়াগনস্টিক সেন্টার সিলগালা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, মে ২৮, ২০২২
ঠাকুরগাঁওয়ে তিন ডায়াগনস্টিক সেন্টার সিলগালা  ছবি: বাংলানিউজ

ঠাকুরগাঁও: স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা অনুযায়ী ঠাকুরগাঁও জেলা শহরের বিভিন্ন অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ সময় তিনটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালাসহ একজনকে আটক করা হয়।

শনিবার (২৮ মে) বিকেলে শহরের সদর হাসপাতাল এলাকা, বঙ্গবন্ধু সড়ক ও পঞ্চগড় মহাসড়কের পাশে অবস্থিত ৪ টি ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা সহকারী কমিমনার (ভূমি) শাহরিয়ার রহমান। জেলা স্বাস্থ্য বিভাগের হয়ে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইফতেখাইরুল আহম্মেদ সজিব।

অভিযানে প্রাইম হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা এবং মেডিনোভা ডক্টরস জোন এন্ড ডায়াগনষ্টিক সেন্টার, উত্তরা ডক্টরস ডায়াগনষ্টিক সেন্টার ও নিউরন ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা করা হয়। জরিমানার টাকা না দিতে পারায় উত্তরা ডক্টরস ডায়াগনষ্টিক সেন্টারের একজনকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান বলেন, অভিযান অব্যাহত থাকবে। তিনটি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে। এর পরে উপজেলা পর্যায়ে অভিযান পরিচালনা করা হবে।  


বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ২৮, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa