ঢাকা, বৃহস্পতিবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

কচুয়ায় ৪ হাসপাতাল সিলগালা, ৩ ডায়াগনস্টিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মে ২৮, ২০২২
কচুয়ায় ৪ হাসপাতাল সিলগালা, ৩ ডায়াগনস্টিককে জরিমানা

চাঁদপুর: চাঁদপুরের কচুয়ায় ৪টি বেসরকারি হাসপাতালকে সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া সরকারি নীতিমালা অনুসারে প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অভিযোগে ৩টি ডায়াগনস্টিক সেন্টারকে ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (২৮ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজন কুমার দাসকে সঙ্গে নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) মো. ইবনে আল জায়েদ বাংলানিউজকে বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী নিয়ম নীতি উপেক্ষা করে বেসরকারি হাসপাতাল পরিচালনার অভিযোগে পৌরসভা এলাকায় গুলবাহার শ্যামলী খান ম্যাটারনিটি ক্লিনিক, কেয়ার ডিজিটাল হাসপাতাল (প্রা.), সান মেডিক্যাল সেন্টার ও সিটি প্যাথ ফার্মেসি ডিজিটাল ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করে দেওয়া হয়েছে।

এছাড়া সরকারি নীতিমালা অনুসারে প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অভিযোগে কচুয়া পল্লীবিদ্যুৎ সংলগ্ন কচুয়া সিটি হসপিটাল অ্যান্ড জিডিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার, সরকারি হাসপাতাল সংলগ্ন মহিউদ্দিন ডিজিটাল মেডিক্যাল সেন্টারকে ১০ হাজার ও বিশ্বরোডে অবস্থিত কচুয়া নিউ লাইফ ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ছানোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa