ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

রাজশাহীতে ঢেউ টিনের ট্রাকে মিললো গাঁজা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
রাজশাহীতে ঢেউ টিনের ট্রাকে মিললো গাঁজা

রাজশাহী: রাজশাহী মহানগরীতে ঢেউটিন ভর্তি ট্রাকে অভিযান চালিয়ে তিন কেজি গাঁজা জব্দ করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে।

জব্দ করা হয়েছে পাচারে ব্যবহৃত গাড়িটি।

শনিবার (২৮ মে) বিকেলে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

আটকরা হলেন- রাজশাহীর মোহনপুর উপজেলার খড়তা মধ্যপাড়ার গ্রামের আইয়ুব আলীর ছেলে আল-আমিন (৩০) ও পবার নওহাটা পিল্লপাড়ার গ্রামের আবদুস সোবহানের ছেলে মুজাম্মেল হক (৩৬)।

অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল জানতে পারে- কুমিল্লা থেকে ঢেউটিন ভর্তি ট্রাকে কৌশলে গাঁজা নিয়ে রাজশাহীতে পাচার করছে একটি চক্র। পরে ডিবি পুলিশের ওই দল বেলপুকুর বাইপাস মোড়ে অবস্থান নেয় এবং ভোর সোয়া ৫টার দিকে ওই ট্রাকটি আসতে দেখে পথরোধ করে। এ সময় গাড়িতে তল্লাশি চালিয়ে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়, যার আনুমানিক বাজারমূল্য ১ লাখ ২০ হাজার টাকা।  

তিনি আরও বলেন, এ ঘটনায় ট্রাক চালক আল-আমিন ও তার সহকারী মুজাম্মেল হকের বিরুদ্ধে মামলা হয়েছে। মাদক পাচারে ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা রাজশাহী শহরের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করার উদ্দেশ্যে গাঁজা নিয়ে আসছিল বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
এসএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa