ঢাকা, বৃহস্পতিবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

নাতি ডুবে যাচ্ছে দেখে খবর দিতে গেলেন নানাকে, অতঃপর...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
নাতি ডুবে যাচ্ছে দেখে খবর দিতে গেলেন নানাকে, অতঃপর...

দিনাজপুর: দিনাজপুর শহরের লালবাগ গোরস্থান এলাকার পুনর্ভবা নদীতে ডুবে ইফতি রহমান সাকিন (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ মে) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

ইফতি শহরের লালবাগ এলাকার বাসিন্দা সাইফুর রহমানের ছেলে। সে দিনাজপুর চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র ছিল।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইফতি লালবাগ এলাকায় তার নানা ইদ্রিস আলীর সঙ্গে লিচু বাগানে আগাছা পরিষ্কারের কাজ করছিলেন। কাজের একপর্যায়ে পাশের পুনর্ভবা নদীতে হাত ধোয়ার জন্য গেলে পড়ে যায় এবং নদীতে তলিয়ে যেতে থাকে। বিষয়টি নদীর ধারে একজনের নজরে আসলে তিনি তার নানাকে জানান। এরপর তারা ইফতিকে উদ্ধার করতে যান। কিন্তু ততক্ষণে নদীতে তলিয়ে যায় সে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের কর্মকর্তা মেহফুজ তানজির বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। প্রাথমিকভাবে খোঁজাখুঁজি করি। দিনাজপুরে ডবুরি দল না থাকায় আমরা বিষয়টি রংপুর অফিসকে জানালে একজন ডুবুরি এসে আবারও উদ্ধার কাজ শুরু করেন। একপর্যায়ে ইফতির মরদেহ উদ্ধার করা হয় এবং সেটি আমরা কোতয়ালী থানা পুলিশের নিকট হস্তান্তর করি।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa