ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএম কলেজ ছাত্র মৈত্রীর সভাপতি শাওন, সা. সম্পাদক ইমন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, মে ২৮, ২০২২
বিএম কলেজ ছাত্র মৈত্রীর সভাপতি শাওন, সা. সম্পাদক ইমন

বরিশাল: বাংলাদেশ ছাত্র মৈত্রীর বিএম কলেজ শাখার কমিটি গঠন করা হয়েছে। আরাফাত হোসেন শাওনকে সভাপতি ও ইমন আহমেদকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের এ কমিটি গঠন করা হয়।

শনিবার (২৮ মে) বেলা ১১টায় বিএম কলেজ ক্যান্টিনে কর্মী সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

আরাফাত হোসেন শাওনের সভাপতিত্বে ও আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য ও বরিশাল জেলা সভাপতি নজরুল হক নিলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির জেলা নেতা বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ফিরোজ।

বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- প্রাক্তন ছাত্রনেতা শামিল শাহরোখ তমাল, নজরুল তালুকদার, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুজন আহমেদ, বরিশাল মহানগরের সভাপতি ইমরান নূর নিরব।

কর্মী সভায় বক্তারা গণমুখী শিক্ষা শেষে কর্মসংস্থানের দাবিতে ঐক্যবদ্ধ হওয়া এবং চেতনায় জনগণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা গঠন ও জামায়াত-শিবিরসহ সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধের দাবি করেন।

এছাড়া বিএম কলেজের আবাসন, পরিবহন এবং শিক্ষক সংকট দূর করার পাশাপাশি ডাইনিংয়ে খাবারের মান বৃদ্ধি করে মহান মুক্তিযুদ্ধের, বিএম কলেজের প্রতিষ্ঠাতা মহাত্মা অশ্বিনী কুমার দত্ত ও কবি জীবনানন্দ দাশের ম্যুরাল নির্মাণের দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।