ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ের ৭ মাস পর যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
বিয়ের ৭ মাস পর যুবকের আত্মহত্যা

ফরিদপুর: ফরিদপুরে বিয়ের সাত মাস না যেতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তারিকুল শেখ (২২) নামে এক যুবক।   পুলিশ তার মরদেহ উদ্ধার করে শনিবার (২৮ মে) সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহত তারিকুল শেখের বাড়ি নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের শাকপালদিয়া মধ্য পাড়া গ্রামে।

নগরকান্দা থানার এস আই গোলাম কিবরিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, একটি পরিত্যক্ত ঘরের আড়ের সঙ্গে তার মরদেহ ঝুলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

তিনি জানান, নিহত তারিকুল শেখ উপজেলার তালমা ইউনিয়নের শাকপালদিয়া মধ্য পাড়া গ্রামের দেলোয়ার শেখের ছেলে। ৭ মাস আগে একই গ্রামের মিলন শেখের মেয়ে সুমী আক্তারকে (১৯) পারিবারিকভাবে বিয়ে করেছিলেন। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এরই একপর্যায়ে শুক্রবার (২৭মে) দিনগত রাতে তারিকুল বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবারের লোকেরা জানিয়েছেন।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।