ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিকদের লাঞ্ছিতের ঘটনায় বিএনপির দুঃখ প্রকাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মে ২৮, ২০২২
সাংবাদিকদের লাঞ্ছিতের ঘটনায় বিএনপির দুঃখ প্রকাশ

রাজশাহী: রাজশাহীতে সাংবাদিকদের লাঞ্ছিত করার ঘটনায় দুঃখ প্রকাশ করেছে মহানগর বিএনপি। সদস্য সচিব মো. মামুন-অর-রশিদ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দুঃখ প্রকাশ করা হয়।

এর আগে ঘটনার প্রতিবাদে শুক্রবার (২৭ মে) রাজশাহীতে মানববন্ধন করেন সাংবাদিকরা।

রাজশাহী মহানগর বিএনপির বিবৃতিতে বলা হয়- বৃহস্পতিবার (২৬ মে) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর ও জেলা বিএনপি নগরের ভুবনমোহন পার্কে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। সমাবেশ চলাকালে কয়েকটি টিভি চ্যানেলের সাংবাদিকদের সঙ্গে সমাবেশে আগত নেতা-কর্মীদের ভুল–বোঝাবুঝির কারণে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে সে জন্য আন্তরিকভাবে দুঃখিত।  

এর আগে সমাবেশের দিন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদও ঘটনার পরিপ্রেক্ষিতে দুঃখ প্রকাশ করেন।

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি জানান, তারা বিএনপিকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিলেন। দলটি যেহেতু তাদের সাংগঠনিক প্যাডে দুঃখ প্রকাশ করেছে, তাই তাদের ঘোষিত ৭২ ঘণ্টার আল্টিমেটাম স্থগিত করা হয়েছে। বিএনপি এ ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেবে বলেও আশা করেন তিনি।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা বলেন, ২৬ মে’র সমাবেশের সময় ওই ঘটনার জন্য তারা বিবৃতি দিয়ে দুঃখ প্রকাশ করেছেন। ভবিষ্যতে এমন ঘটনা আর ঘটবে না।

এর আগে বৃহস্পতিবার বিকেলে বিএনপির প্রতিবাদ সমাবেশে চ্যানেল ২৪’র ক্যামেরা পারসন আখতারুজ্জামান লেলিন, সময় টেলিভিশনের ক্যামেরা পারসন আবদুস সালাম, দীপ্ত টেলিভিশনের রফিকুল ইসলাম, এসএ টিভির ক্যামেরা পারসন আবু সাঈদ, জিটিভির ক্যামেরা পারসন রবিউল ইসলাম খোকন এবং নিউজ ২৪’র ক্যামেরা পারসন সামিউল আলিম বাপ্পীকে লাঞ্ছিত করেন বিএনপি নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মে ২৮, ২০২২
এসএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ