ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুসিক নির্বাচনের মেয়রপ্রার্থীদের প্রতীক বরাদ্দ, সাক্কু পেলেন ঘড়ি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, মে ২৭, ২০২২
কুসিক নির্বাচনের মেয়রপ্রার্থীদের প্রতীক বরাদ্দ, সাক্কু পেলেন ঘড়ি  প্রতীক নিচ্ছেন কুসিকের দুইবারের মেয়র মনিরুল হক সাক্কু

কুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। শুক্রবার (২৭ মে) কুমিল্লা শিল্পকলা একাডেমিতে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী।

 

কুসিক নির্বাচনে নৌকার প্রতিদ্বন্দ্বী টেবিল ঘড়ি, ঘোড়া, হাতপাখা ও হরিণ। ৫ জন মেয়র প্রার্থীর মধ্যে প্রতীক নিতে আসেননি নৌকা প্রতীকের আরফানুল হক রিফাত, হাতপাখা প্রতীকের রাশেদুল ইসলাম।  

স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক নেতা ও কুসিকের দুইবারের মেয়র মনিরুল হক সাক্কুকে টেবিল ঘড়ি প্রতীক দেওয়া হয়েছে। তিনি বলেন, গত দুইবারের মতো এবারেও বিজয়ের হাসি হাসবো ইনশাআল্লাহ।  

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের পক্ষে প্রতীক নেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন। এ সময় তিনি বলেন, আমরা সকল ওয়ার্ডে একসঙ্গে প্রচারে কাজ করব।

স্বতন্ত্র প্রার্থী স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা নিজাম উদ্দিন কায়সার ঘোড়া প্রতীক পেয়েছেন। তিনি বলেন, ঘোড়া বিশ্বজয় করেছে। আমি কুমিল্লা জয় করব। প্রতীক পেয়ে তিনি শিল্পকলা একাডেমি থেকে হেঁটে কান্দিরপাড়ের দিকে যান।  

স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান বাবুল হরিন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী রাশেদুল ইসলাম হাতপাখা প্রতীক পেয়েছেন।

উল্লেখ্য, বর্তমানে কুসিকের ভোটের মাঠে পাঁচ জন মেয়র প্রার্থী রয়েছেন। এছাড়া সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৬ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১০৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কুসিন নির্বাচনের ভোট নেওয়া হবে আগামী ১৫ জুন।  


বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ২৭, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।