ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাতের খাবার খেয়ে অচেতন পরিবারের ১০ সদস্য 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, মে ২৭, ২০২২
রাতের খাবার খেয়ে অচেতন পরিবারের ১০ সদস্য 

লক্ষ্মীপুর: রাতের খাবার খেয়ে একই পরিবারের ১০ জন সদস্য অসুস্থ হয়ে পড়েছেন। এ ফাঁকে দুর্বৃত্তরা তাদের ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়।

 
রাতেই অসুস্থ ব্যক্তিদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (২৬ মে) দিবাগত রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারি ইউনিয়নের দক্ষিণ মটবী গ্রামের দাস বাড়ির কানু লাল দাসের বাড়িতে এ ঘটনা ঘটে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আরমান হোসেন জনান, ১০ জনকে চিকিৎসার জন্য হাসাপাতালে নিয়ে আসা হয়। ২৪ ঘণ্টা না যাওয়া পর্যন্ত অসুস্থার কারণ জানা যাবে না। তবে এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তিনি।

হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন, কানু লাল (৯০), কমলা রানী দাস (৭৫), রবি দাস (৪৮), সমীর দাস (৪৪), নারায়ন দাস (৭৫), লক্ষ্মী রানী (৬৫), তিমু রানী দাস (২৮) ও কান্তি লাল দাস (৭৫), অংকর দাস (১৪) ও অহনা দাস (১২)। এরা সবাই একই পরিবারে সদস্য।

কানু লাল দাশের বড় ছেলে রতন দাশ জানান, সন্ধ্যায় কোনো এক সময় ভাতের সঙ্গে নেশাজাতীয় কোনো কিছু মিশিয়ে রাখে দুর্বৃত্তরা। ওই খাবার খেয়ে পরিবারের ১০ সদস্য অচেতন পড়েন। এ সুযোগে অজ্ঞাতরা তাদের ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। তবে সুনির্দিষ্ট পরিমাণ জানতে পারেনি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বলেন, অসুস্থ ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, মে ২৭, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।