ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

হত্যা মামলার আসামির গলা কাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, মে ২৬, ২০২২
হত্যা মামলার আসামির গলা কাটা মরদেহ উদ্ধার নিহত এনামুলের স্বজনদের আহাজারি

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় হত্যা মামলায় অভিযুক্ত এনামুল হক (৩০) নামে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১০টার দিকে উপজেলার গাড়িদহ ইউনিয়নের হাপুনিয়া মহাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এনামুল হক বগুড়া শেরপুর উপজেলার হাপুনিয়া কলোনি এলাকার মোতালেব হকের ছেলে। তিনি সাত বছর আগে ওই এলাকারই সালমা খাতুন নামে এক নারীকে ছুরিকাঘাতে করা হত্যার ঘটনায় অভিযুক্ত।

স্থানীয় সূত্রে জানা যায়, ৭ বছর আগে সালমা খাতুন নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করেন এনামুল। ওই ঘটনায় এনামুল প্রায় তিন বছর কারাভোগ করেন। চার বছর আগে তিনি জামিনে ছাড়া পান। এরপর থেকে তাকে মানসিক ভারসাম্যহীন হয়ে এলাকায় চলাফেরা করতে দেখা যায়।

বুধবার (২৫ মে) রাতে এনামুল বাড়ি থেকে বের হলে বৃহস্পতিবার সকালে তার মরদেহ পাওয়া যায়। পরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহের গলায় ও পেটে ছুরির আঘাত আছে। এ ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, মে ২৬, ২০২২
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa