ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

জাতীয়

বন্ধুদের সঙ্গে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, দুই দিনের রিমান্ডে প্রেমিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, মে ২৬, ২০২২
বন্ধুদের সঙ্গে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, দুই দিনের রিমান্ডে প্রেমিক

সাভার (ঢাকা): সাভার সদর ইউনিয়নে প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের সঙ্গে নিয়ে জঙ্গলে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় রবিউল ইসলাম রবি (২৫) নামের এক ব্যক্তির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৫ মে) রাতে রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর (ওসি) মতিয়ার রহমান।

 

এর আগে, আসামি রবিকে আদালতে হাজির করলে মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোমেনুল ইসলাম পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। পরে বিকেলে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর হাকিম রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিউল ইসলাম রবির সঙ্গে ভুক্তভোগী নারীর ছয় মাসের প্রেমের সম্পর্ক। সেই সুবাদে গত সোমবার (২৩ মে) রবির জন্মদিনের কথা বলে সাভারের কলমা নিয়ে আসেন ভুক্তভোগীকে। পরে রবি তার বন্ধুদের নিয়ে রাতভর পালাক্রমে ভুক্তভোগীকে ধর্ষণ করেন। ঘটনার পর দিন মঙ্গলবার (২৪ মে) রাতে সাভার মডেল থানায় অজ্ঞাতনামা দুইজনসহ চার জনের নামে একটি মামলা দায়ের করে ভুক্তভোগী নারী। সেদিন রাতেই গ্রেফতার হন রবিউল ইসলাম রবি। আজ তাকে আদালতে পাঠানো হয়।

গ্রেফতার রবিউল ইসলাম রবি নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার বিন্দু সাজ গ্রামের মো. আজিজুল হকের ছেলে। তিনি ধর্ষণ মামলার প্রধান আসামি।

বাকি পলাতক আসামিরা হলেন- সাভার থানার কলমা এলাকার শাহজাহানের ছেলে শহিদুল ইসলাম (২৭), জিনজিরা এলাকার আব্দুল ওহাবের ছেলে মনির হোসেন ওরফে মনের কসাই (৪০) ও আবু ইউসুফের ছেলে মো. রবিন (২৭)।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসএফ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa