ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

জাতীয়

‘ঘুষ’ নিতে গিয়ে ধরা খেলেন কারখানা অধিদপ্তরের ডিআইজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মে ২৫, ২০২২
‘ঘুষ’ নিতে গিয়ে ধরা খেলেন কারখানা অধিদপ্তরের ডিআইজি নিয়ে যাওয়া হচ্ছে ডিআইজিকে (হাত ধরা)

দিনাজপুর: ‘ঘুষে’র ৮০ হাজার টাকাসহ দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মোস্তাফিজুর রহমানকে আটক করেছে দুদক।

বুধবার (২৫ মে) বিকেলে দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গায় তার অফিসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

দিনাজপুর সমন্বিত দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আহসানুল কবির পলাশ এ অভিযানে নেতৃত্ব দেন।  

এ বিষয়ে তিনি বলেন, ২৫ এপ্রিল চিরিরবন্দর উপজেলার আমবাড়ীতে অবস্থিত ইশান অ্যাগ্রো অ্যান্ড ফুডের সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান রাসেল দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে লাইসেন্স নবায়ন করতে যান। তখন উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান লাইসেন্স নবায়নের জন্য ৮০ হাজার টাকা ঘুষ দাবি করেন। পরে ২৭ এপ্রিল রাশেদুজ্জামান রাসেলকে টাকা ও কাগজপত্রসহ আসতে বলেন তিনি। টাকা না দেওয়ায় রাশেদুজ্জামান রাসেলকে ফোন করে মোস্তাফিজুর রহমান জানান যে কারখানার ইশতিয়াক আহমেদ ও ম্যানেজার আশরাফুলের নামে মামলা প্রক্রিয়াধীন, সুতরাং মামলা থেকে রেহাই পেতে ২৩ মে টাকাসহ তাদের অফিসে আসতে বলেন। ২৩ মে সকালে মোস্তাফিজুর রহমানের কাছে রাশেদুজ্জামান রাসেল কাগজপত্র নিয়ে গেলে তার সঙ্গে খারাপ ব্যবহার করে কাগজপত্র ফেরত দেন তিনি। পরে রাশেদুজ্জামান রাসেল দিনাজপুর সমন্বিত জেলা দুদক কার্যালয়ে অভিযোগ করেন। বুধবার (২৫ মে) দুপুরে তিনি ঘুষ হিসেবে ৮০ হাজার টাকাসহ কাগজপত্র নিয়ে গেলে আমরা হাতেনাতে উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমানকে আটক করি। তার নামে মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa