ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দায়িত্ব নিলেন ফায়ার সার্ভিসের নতুন ডিজি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মে ২৫, ২০২২
দায়িত্ব নিলেন ফায়ার সার্ভিসের নতুন ডিজি ব্রি. জেনারেল মো. মাইন উদ্দিন

ঢাকা: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালকের (ডিজি) দায়িত্ব নিয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন। তিনি সাবেক ডিজি ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইনের স্থলাভিষিক্ত হলেন।

বুধবার (২৫ মে) বিকেলে আনুষ্ঠানিকভাবে নতুন মহাপরিচালকের কাছে দায়িত্ব হস্তান্তর করেন ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন। ফায়ার সার্ভিসের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন শেষে তিনি বাংলাদেশ  সেনাবাহিনীতে ফিরে গেছেন।
 
এ উপলক্ষে দুপুর পৌনে ২টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে এক বিদায় সংবর্ধনা ও বরণ আয়োজন করা হয়। অনুষ্ঠান বিদায়ী ও নবনিযুক্ত মহাপরিচালকদ্বয়সহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সব বিভাগের উপ-পরিচালক, ট্রেনিং কমপ্লেক্সের অধ্যক্ষ এবং বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা যোগ দেন।

অনুষ্ঠানে বিদায়ী ও নবনিযুক্ত মহাপরিচালকদ্বয় ছাড়াও সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার ফয়সালুর রহমান, সহকারী পরিচালক মো. আব্দুল হালিম, উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ) ওহিদুল ইসলাম, কল্যাণ ট্রাস্টের এমডি লে. কর্ণেল (অব.) এসএম জুলিফিকার রহমান এবং পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লে. কর্ণেল মো. রেজাউল করিম বক্তব্য দেন।

অনুষ্ঠান শেষে বিদায়ী মহাপরিচালক নবনিযুক্ত মহাপরিচালককে তার দায়িত্ব ও অফিসিয়াল চেয়ারে বসিয়ে দেন। এরপর বিদায়ী মহাপরিচালককে বহনকারী সুসজ্জিত গাড়িটিতে বাঁধা রশি ধরে কর্মকর্তা-কর্মচারীরা অধিদপ্তরের সদর দরজা পর্যন্ত এগিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ২৫ মে, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।