ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে পৃথক দুর্ঘটনায় নারীসহ ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, মে ২৫, ২০২২
লক্ষ্মীপুরে পৃথক দুর্ঘটনায় নারীসহ ২ জনের মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে নারিকেল গাছ থেকে পড়ে দাদন লস্কর (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়া জেলার সদর উপজেলার চন্দ্রগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিপন আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়।

 

বুধবার (২৫ মে) পৃথক এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চরবংশী গ্রামে নারিকেল গাছ পরিস্কার করার সময় গাছ থেকে পড়ে দাদন লস্কর নামে এক শ্রমিকের মৃত্যু হয়। তিনি ওই গ্রামের লস্কর বাড়ির মৃত হোসেন লস্করের ছেলে।  

স্থানীয়রা জানায়, দাদন লস্কর পেশায় গাছকাটা শ্রমিক (গাছি)। সকাল ৮টার দিকে তিনি বাড়ির পার্শ্ববর্তী খিজির আহাম্মদের নারিকেল গাছ পরিস্কার করতে ওঠেন। তবে আগের রাতে বৃষ্টি হওয়ার কারণে গাছটি পিচ্ছিল ছিল। এতে গাছে ওঠার পর তিনি গাছ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

দাদন লস্করের ছেলের বৌ সুমাইয়া আক্তার বাংলানিউজকে জানান, গাছ থেকে পড়ার পর স্থানীয়রা তার শ্বশুরকে হাসপাতালে নিয়ে যায়। নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছে চিকিৎসকরা।

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস জানান, মরদেহটি পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। এটি নিছকই দুর্ঘটনা। কারো বিরুদ্ধে পরিবারের কোনো অভিযোগ না থাকায় এবং তাদের অনুরোধে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

অপরদিকে, লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের বসুদুহিতা গ্রামের মান্দার বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিপন আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়। বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি ওই বাড়ির দিনমজুর লিটনের স্ত্রী এবং তিন সন্তানের জননী।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছে পরিবারের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, মে ২৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।