ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

এমসি কলেজের হোস্টেলে মিলল ছাত্রীর লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, মে ২৫, ২০২২
এমসি কলেজের হোস্টেলে মিলল ছাত্রীর লাশ

সিলেট: নানা ঘটনায় আলোচিত সিলেট মুরারী চাঁদ কলেজ (এমসি কলেজ) হোস্টেল থেকে এবার স্মৃতি রানি দাস (২০) নামে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৫ মে) দুপুরে হোস্টেলের চারতলার ৪০৩ নম্বর কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে নাইলনের রশি দিয়ে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত স্মৃতি এমসি কলেজের ইংরেজি প্রথম বর্ষের শিক্ষার্থী এবং কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের যুগল কিশোর দাসের মেয়ে।  

শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, হোস্টেলের চারতলার ৪০৩ নম্বর কক্ষ থেকে সিলিং ফ্যানের সঙ্গে নাইলনের রশি দ্বারা ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। স্মৃতি হোস্টেলের তিনতলার ৩০৭ নম্বর কক্ষে থাকতেন। ধারণা করা হচ্ছে, রাত ২টা থেকে ভোর ৫টার মধ্যে যেকোনো সময় এ ঘটনা ঘটতে পারে। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যাই মনে হচ্ছে। তবে, মানসিক-বিকারগ্রস্ততা থেকে নাকি অন্য কোনো কারণে ওই ছাত্রী আত্মহত্যা করেছেন, তার কারণ খতিয়ে দেখা হচ্ছে।  

তিনি বলেন, আমরা হোস্টেল সুপারের সঙ্গে কথা বলেছি। তিনি রাত ২টা পর্যন্ত জেগে ছিলেন। ঘটনা ঘটলে এরপরে যেকোনো সময় ঘটতে পারে। ওই ছাত্রীর অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তাদের সঙ্গে কথা বলার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে এমসি কলেজের অধ্যক্ষ সালেহ আহমদ, উপাধ্যক্ষ প্রফেসর পান্না রানি রায় এবং হোস্টেলসুপার প্রফেসর জ্যোৎস্না বেগমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন রিসিভি করেননি।  

সিলেটের অন্যতম বিদ্যাপীঠ এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণকাণ্ডে, অগ্নিসংযোগ ও কলেজছাত্রী নার্গিসের ওপর কথিত প্রেমিক বদরুলের হামলা এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অস্ত্রের ঝনঝনানিতে বার বার আলোচনায় আসে। এবার কলেজ হোস্টেলে ছাত্রীর মৃত্যুর ঘটনায় আবারও সিলেটে আলোচনার কেন্দ্রবিন্দুতে এই শিক্ষাপ্রতিষ্ঠানের নাম! 

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa