ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

কুশিয়ারার পাড়ে ২০ পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, মে ২৪, ২০২২
কুশিয়ারার পাড়ে ২০ পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ
  নদীর পানি কতটা কমেছে, তা পর্যবেক্ষণ করছেন জেলা প্রশাসক

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় উজান থেকে নেমে আসা ঢলে কুশিয়ারা নদীতে পানি বেড়ে যাওয়ায় ১৫টি পরিবারের ঘরবাড়ি প্লাবিত হয়েছে। এ পরিবারগুলোসহ ২০টি পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার (২৪ মে) হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান এসব খাবার বিতরণ করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় জেলা প্রশাসক কুশিয়ারার বাঁধ পরিদর্শন করে সংশ্লিষ্টদের সতর্ক থাকার নির্দেশনা দিয়েছেন।
 
উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, সম্প্রতি উজান থেকে নেমে আসা ঢলে কুশিয়ারা নদীতে পানি বেড়ে যায়। এতে নদীর সুনামগঞ্জের পাড়ে অবস্থিত হবিগঞ্জ জেলার সীমানাধীন নিচু এলাকা গালিমপুরের ১৫টি পরিবারের ঘরবাড়ি প্লাবিত হয়। তবে মঙ্গলবার পানি কমেছে। বর্তমানে কুশিয়ারার পানি বিপৎসীমার নীচে রয়েছে।
 
জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার শাহ জহুরুল হোসেন বাংলানিউজকে জানান, পানি বেড়ে যাওয়ায় ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। নদীর পানি কমতে থাকায় নতুন করে আর কোনো পরিবার ক্ষতিগ্রস্ত হয়নি।  

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, মে ২৪, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa