ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

কুষ্টিয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
কুষ্টিয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়া শহরের কমলাপুর এলাকায় নিজ বাড়ি থেকে নূর জাহান পারভিন মিনু (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ মে) সকালের দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পারভিন মেহেরপুর জেলার গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের মৃত জোবাইয়ের হোসেনের মেয়ে। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক সহযোগী অধ্যাপক নজরুল ইসলামের স্ত্রী বলে জানা গেছে। স্বামী-সন্তানদের সঙ্গে মিনু কমলাপুর এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন।

নিহতের বড় ভাই জাহাঙ্গীর হোসেন মিলন অভিযোগ করে বলেন, মিনুকে মারধর করতেন মাদকাসক্ত স্বামী নজরুল। ছেলে-মেয়ের মুখের দিকে চেয়ে স্বামীর নির্যাতন সহ্য করে সংসার করতেন মিনু। সর্বশেষ নির্মম নির্যাতন করে হত্যা করে তার স্বামী। পরে এটাকে আত্ম্যহত্যা সাজানোর জন্য গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দিয়েছে।

কুষ্টিয়া মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর মূল কারণ বলা যাবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa