ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

মতিঝিলে ৫০ গ্রাম হেরোইনসহ ৩ বিক্রেতা গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, মে ২৪, ২০২২
মতিঝিলে ৫০ গ্রাম হেরোইনসহ ৩ বিক্রেতা গ্রেফতার ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর মতিঝিল এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ।

মঙ্গলবার (২৪ মে) এ তথ্য নিশ্চিত করেছে গোয়েন্দা পুলিশ।

এর আগে, সোমবার মতিঝিল থানার আরামবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গ্রেফতাররা হলেন- তানমিন শেখ ওরফে সিজান, মো. রনি ও মো. কামরুল হাসান।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, কতিপয় মাদকবিক্রেতা হেরোইন বিক্রি করার জন্য মতিঝিল আরামবাগ এলাকার বাংলাদেশ ব্যাংক কলোনীর ১নং গেইটের সামনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৫০ গ্রাম হেরোইনসহ সিজান, রনি ও কামরুলকে গ্রেফতার করা হয়। এ সময় হেরোইন পরিবহনের কাজে ব্যবহৃত একটি সিলভার কালারের মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারদের কাছ থেকে জানা যায়, তারা দেশের সীমান্তবর্তী জেলা থেকে হেরোইন সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, মে ২৪, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa