ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

বনশ্রীতে তেলের লরি উল্টে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
বনশ্রীতে তেলের লরি উল্টে যুবক নিহত

ঢাকা: রাজধানীর বনশ্রীতে তেলের লরি উল্টে হৃদয় (১৮) নামে এক মিস্ত্রি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ মে) এই তথ্য নিশ্চিত করে পুলিশ।

এর আগে সোমবার দিনগত রাতে বনশ্রী এ ব্লক, মেইন রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয়ের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান তিনি। আইনি প্রক্রিয়া শেষে ভোররাতের দিকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন বলেন, এ ব্লকের একটি বাড়ির সামনে রাস্তায় তেলের লরি মেরামত করছিলেন হৃদয়সহ আরও তিনজন। গাড়ির চাকা খুলে নিচে জগ লাগানো হয়েছিল। এ সময় গাড়িটির একপাশে বসে কাজ করছিলেন হৃদয়। অন্যরা ছিলেন গাড়ির নিচে। এক পর্যায়ে জগ পিছলে লরিটি একপাশে কাত হয়ে যায় এবং নিচে চাপা পড়েন হৃদয়। তবে গাড়ির নিচে থাকা বাকিরা কোনো আঘাত পাননি।

হৃদয়ের দূরসম্পর্কের আত্মীয় মো. মাঈন উদ্দিন জানান, নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা এলাকায় থাকতেন হৃদয়। কাজ করতেন একই এলাকার একটি গাড়ির ওয়ার্কশপে। সোমবার বিকেলে গাড়ি মেরামতের জন্য ওই লরি চালক হৃদয়কে বনশ্রীতে নিয়ে যান। সেখানে কাজ করার সময় গাড়ির নিচে চাপা পড়েন তিনি। হৃদয় প্রায় ২-৩ বছর ধরে এই কাজ করছিলেন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, বিমানের তেলবাহী লরিটি উল্টে গিয়ে এক মিস্ত্রি মারা গেছেন। লরিটি উল্টে যাওয়ায় সড়কে কয়েক শ’ লিটার তেল ছড়িয়ে পড়ে। পরে বিকল্প তেলের গাড়ি এনে উল্টে যাওয়া লরি থেকে বাকি তেলগুলো নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪২৫, মে ২৪, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa