ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুজিবনগরে শিক্ষার্থীবাহী লেগুনা দুর্ঘটনায় আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, মে ২৪, ২০২২
মুজিবনগরে শিক্ষার্থীবাহী লেগুনা দুর্ঘটনায় আহত ১০

মেহেরপুর: মুজিবনগরে স্কুল শিক্ষার্থী বহনকারী একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ১০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকাল ৯টার দিকে মুজিবনগর জয়পুর-তারানগর রাস্তার মাঝামাঝি একটি কালভার্টের কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহতের মধ্যে জাইম হোসেন (৮), তাসিন আলী (৯), ফারুক আহমেদ (৮) এবং আবু সুফিয়ানকে (৯) ২৫০ শয্যার মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

আহত জায়িম হোসেন মুজিবনগর উপজেলার তারানগর গ্রামের আজিজুল হকের ছেলে, তসিন আলি আনন্দবাস গ্রামের জামাল উদ্দিনের ছেলে, ফারুক জয়পুর গ্রামের ফরহাদ হোসেনের ছেলে এবং আবু সুফিয়ান শুভ বাগোয়ান গ্রামের আনারুল ইসলামের ছেলে। এছাড়া বাকি আহতরা সবাই মুজিবনগরের কেদারগঞ্জ জিনিয়াস প্রি ক্যাডেট একাডেমির প্রথম ও দ্বিতীয় শ্রেণির ছাত্র।

জিনিয়াস প্রি ক্যাডেট একাডেমির শিক্ষক মিজানুর রহমান জানান, লেগুনা চালক আনসার আলী ১০ জন শিক্ষার্থী নিয়ে জয়পুর ও তারানগরের দিকে যাচ্ছিলেন। পথে চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পাশে গাছে ধাক্কা লাগে। এতে সবাই কম-বেশি আহত হয়। এদের মধ্যে চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।