ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

শেরপুরে ঘাতক ট্রাক কেড়ে নিল মোটরসাইকেল আরোহীর প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, মে ২৪, ২০২২
শেরপুরে ঘাতক ট্রাক কেড়ে নিল মোটরসাইকেল আরোহীর প্রাণ

শেরপুর: শেরপুরে সড়ক দুর্ঘটনায় শওকত হোসেন সলিম (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক উজ্জল মিয়া (২৪)।

সোমবার (২৩ মে) রাতে শেরপুর-জামালপুর সড়কের সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া ব্যাঙের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সলিম পার্শবর্তী কামারেরচর ইউনিয়নের ডোবারচর এলাকার মৃত জিয়াউল হকের ছেলে এবং ডোবারচর বাজারের ওয়ালটন শো-রুমের স্বত্বাধিকারী ছিলেন। আর উজ্জল একই এলাকার রহমত আলীর ছেলে। গুরুতর আহত অবস্থায় উজ্জলকে প্রথমে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়  পরে  অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে  স্থানান্তর করা হয়।

শেরপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় নিহত ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরপরই চালক ট্রাকটি নিয়ে সটকে পড়ায় তা আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ০১০১ ঘণ্টা,২৪ মে ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa