ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

দখল হওয়া জমিসহ নতুন ঘর পেলেন অনশনে বসা সেই ৩ বোন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, মে ২৩, ২০২২
দখল হওয়া জমিসহ নতুন ঘর পেলেন অনশনে বসা সেই ৩ বোন

বরগুনা: বরগুনার বামনা উপজেলার গোলাগাটা গ্রামে দখল হয়ে যাওয়া জমিসহ নতুন পাকা ঘর পেলেন কাফনের কাপড় গায়ে জড়িয়ে অনশনে বসা সেই এতিম তিন বোন।

সোমবার (২৩ মে) বিকেলে ওই তিন বোনের জন্য দেওয়া ঘর ও সেলাই মেশিনসহ একটি দোকানের ফিতা কেটে উদ্বোধন করেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক, বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশির আলমসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

ঘর ফিরে পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে ধন্যবাদ জানান রুবি আক্তার, জেসমিন আক্তার ও রোজিনা আক্তার নামের সেই তিন বোন। আর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়ে কর্তৃপক্ষের কাছে আকুল আবেদনের বাণী বারবার তাদের মুখে উচ্চারিত হয়। এটাই হবে তাদের শেষ ইচ্ছে বলেও জানান তারা।

বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতিম তিন বোনের পাশে দাঁড়িয়েছেন। এভাবে স্থানীয় প্রতিবেশী ও জনপ্রতিনিধিদেরও দায়িত্ব নিতে হবে। এদের নিরাপত্তার দায়িত্ব কেবল পুলিশের নয়, বরং প্রতিবেশীরও।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মে ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa