ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৭ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি স্কয়ার ফার্মাসিউটিক্যালস কারখানার আগুন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মে ২৩, ২০২২
৭ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি স্কয়ার ফার্মাসিউটিক্যালস কারখানার আগুন

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড কারখানায় লাগা আগুন সাত ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট।

 

সোমবার (২৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে এ আগুনের সূত্রপাত হয়।  

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, দুপুরে কালিয়াকৈরে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড কারখানায় আগুন লাগে। এ সময় কারখানার নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে জয়দেবপুর, মির্জাপুর, ইপিজেড ও কালিয়াকৈরসহ আশপাশের ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা। কেমিক্যাল থাকার কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীদের।  

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আবদুল হামিদ মিয়া জানান, তাৎক্ষণিক আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।  

** গাজীপুরে স্কয়ার ফার্মাসিউটিক্যালস কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মে ২৩, ২০২২
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।