ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২ ব্যবসায়ীকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মে ২৩, ২০২২
২ ব্যবসায়ীকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর: মাদারীপুর শহরের লঞ্চ ঘাট এলাকায় প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনার প্রতিবাদে এবং অভিযুক্ত কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

সোমবার (২৩ মে) দুপুরে মাদারীপুর পৌর শহরের লঞ্চঘাট এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন চলে।

এ ঘটনায় সদর থানায় মামলা হলেও কোনো আসামি এখনও গ্রেফতার হয়নি। ফলে আতঙ্ক বিরাজ করছে ভুক্তভোগী পরিবার ও স্থানীয়দের মধ্যে। ওই দুই ব্যবাসায়ীকে কুপিয়ে জখম করার ২১ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শহরের বটতলা এলাকার নোবেল বেপারী ও তার সঙ্গীরা এ হামলা চালিয়েছে বলে মানববন্ধনে বক্তারা দাবী করেন। ঘটনার সময় নোবেলের হাতে একটি দেশীয় রাম দা ছিল বলেও জানানো হয় মানববন্ধনে।

মামলার বাদী ফাতেমা আক্তার সুমা মানববন্ধনে বলেন, ১৫মে বিকেল ৫টার দিকে মাদারীপুর শহরের লঞ্চ ঘাট এলাকায় আমার স্বামী অহিদ হাওলাদার ও ব্যবসায়ী কামাল সরদারকে কুপিয়ে জখম করে স্থানীয় কিশোর গ্যাং নেতা নোবেল বেপারী (২৫) ও তার দলবল। সেই দিন রাতেই কোপানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় আমি বাদী হয়ে পরের দিন ১৬ মে নোবেল বেপারীসহ ২৫ জনকে আসামি করে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করি। কিন্তু এতো দিনেও কোনো আসামি গ্রেফতার হয়নি। তাদের গ্রেফতার না করায় আমরাও আতঙ্কে দিন কাটাচ্ছি।

আহত ব্যবসায়ীরা হলেন- মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার সাঈদ হাওলাদারের ছেলে অহিদ হাওলাদার (৩২) ও একই এলাকার এসকেনদার আলী সরদারের ছেলে কামাল সরদার (৪৫)।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. বদিউজ্জামান বলেন, আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। আমরা প্রতিটি ঘরে তল্লাশি চালিয়েছি। কিন্তু তাদের পাওয়া যায়নি। অভিযান অব্যাহত আছে। আশা করছি দোষীদের গ্রেফতার করতে সক্ষম হবো।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, মে ২৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।