ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজ যুবকের মরদেহ মিললো ডোবায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, মে ২৩, ২০২২
নিখোঁজ যুবকের মরদেহ মিললো ডোবায়

সাভার, (ঢাকা): ঢাকার ধামরাইয়ে নিখোঁজ হওয়ার দুই দিনের পর ডোবা থেকে আল-আমিন আফজাল সরদার (৩১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) বিকেল ৫টার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের চৌটাইল দক্ষিণ পাড়া এলাকায় ওই যুবকের বাড়ির পূর্ব দিকের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে, শনিবার (২১ মে) ভোরে কাজে যাওয়ার কথা বলে বেরিয়ে নিখোঁজ হন আল-আমিন আফজাল সরদার।

নিহত আল আমিন আফজাল সরদার ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের চৌটাইল দক্ষিণ এলাকার মো. ইউনুস সরদারের ছেলে। তিনি রাজধানীর নিউমার্কেট এলাকায় একটি সবজির দোকানে কাজ করতেন।

পুলিশ জানায়, অফজাল সরদার রাজধানীতে একটি সবজি দোকানে নিয়মিত এসে-যেয়ে কাজ করতেন। নিখোঁজের দিনেও ভোরে কাজের উদ্দেশে বের হলেও আর বাড়ি ফিরে আসেননি। এরপর দিন রোববার (২২ মে) থানায় একটি সাধারণ ডায়রি করে তার পরিবার। পরে আজ বিকেলে বাড়ির পাশে ডোবায় তার মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) মো. ওয়াহিদ পারভেজ বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এছাড়া পরিবারের সঙ্গে আলোচনা চলছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মে ২৩, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad