ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেসে মিলল ইবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, মে ২৩, ২০২২
মেসে মিলল ইবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবিদ আজাদ (২১) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) আনুমানিক সোয়া ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশে ব্রাদার্স হাউজ নামে একটি মেসে এ ঘটনা ঘটে।

তিনি রাজশাহীর পুঠিয়ার জহুরুল হক প্রামানিকের ছেলে। আবিদ ২০২০-২১ শিক্ষাবর্ষের ফার্মেসী বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আবিদের রুমমেট সাব্বির (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী) বলেন, ক্লাস শেষে ক্যাম্পাসে খাবার খেয়ে বাজারে চুল কাটাতে যাই। রুমে এসে অনেক ডাকাডাকির পরেও কোনো সাড়া না পেয়ে আরেক পাশের জানালা দিয়ে ভেতরে দেখি, আবিদ সিলিং ফ্যানের রডে ঝুলছে। বিষয়টি দেখে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানাই।

সেখানে বিশ্ববিদ্যালয় প্রসাশন, পুলিশসহ অন্যন্য শিক্ষার্থীরা উপস্থিত হন। এরপর বিকাল সাড়ে ৪টার দিকে ঘরের দরজা ভেঙে ইবি থনার উপ পরিদর্শক (এসআই) শহীদ আবিদের ঝুলন্ত মরদেহ নামান।

মরদেহটি উদ্ধার করে থানায় নেওয়া হয় এবং সেখান থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নির্দেশে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া নিয়ে যাওয়া হয়।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ওই মেসে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক কাজ শেষে মরদেহটি কুষ্টিয়া সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের মাধ্যমে তার পরিবারকে মরদেহটি হস্তান্তর করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনাটি সত্যিই দুঃখজনক। আবিদের পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। ময়নাতদন্ত শেষে তার পরিবারকে মরদেহটি হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মে ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad