ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের ৩ নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, মে ২৩, ২০২২
পুলিশের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের ৩ নেতা কারাগারে কারাগারে পাঠানো ছাত্রলীগের তিন নেতা

সিরাজগঞ্জ: পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আসামিরা হলেন- উল্লাপাড়া ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন, যুগ্ম সম্পাদক মুনসুর মুন ও পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সুমন।

সোমবার (২২ মে) দুপুরের দিকে মামলার আসামিদের আইনজীবী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১’র আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জেসমিন আরা জাহান জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিরাজগঞ্জ আদালতের জেনারেল রেজিস্ট্রি অফিসার (জিআরও) জুয়েল হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর বাজারে দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে দোকানদার ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে গেলে সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটে। এতে পুলিশ পরিদর্শক এনামুল, কনস্টেবল মতিউর ও সুজাউদ্দৌলা আহত হন।

এ ঘটনায় ৩০ এপ্রিল উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (তদন্ত) এনামুল হক বাদী হয়ে ছাত্রলীগের ৬ নেতা-কর্মীসহ অজ্ঞাতনামা আরও ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় এ তিন আসামিকে কারাগারে পাঠালেন আদালত।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মে ২৩, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ