ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে তরুণীসহ ৩ মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, মে ২৩, ২০২২
পিরোজপুরে তরুণীসহ ৩ মরদেহ উদ্ধার

পিরোজপুর: পিরোজপুরে পৃথক ঘটনায় তরুনীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) পিরোজপুর সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন জেলার সদর উপজেলার পৌর এলাকার মুক্তারকাঠী গ্রামের বাবুল সরকারের মেয়ে রিক্তা সরকার (২০),  পৌরসভার রাজারহাট এলাকার মৃত জাহাঙ্গির হোসেনের ছেলে তানভীর আলম প্রিম (৩০) ও বাজুকাঠী এলাকার আব্দুর রহিম ফরাজীর ছেলে জিহাদ হোসেন (০৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রিক্তা সরকার ও তানভীর আলম প্রিম
পৃথকভাবে আত্মহত্যা করেছেন। আর শিশু জিহাদ পানিতে ডুবে মারা গেছে।

নিহত রিক্তা সরকারের ভাই হৃদয় সরকার জানান, তার বোন রিক্তার সঙ্গে ৪ বছর আগে খুলনা জেলার গোবিন্দ সাহার বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে তার স্বামী তাকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছেন।

রোববার (২২ মে) দুপুর ১২টার দিকে রিক্তাকে ঘরের মেঝেতে অচেতন অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক স্বাগতা হালদার তাকে মৃত ঘোষনা করেন।
ওই চিকিৎসক জানান, ধরনা করা হচ্ছে রিক্তা সরকার বিষপান করে আত্মহত্যা করেছেন।

একই দিনে পিরোজপুর পৌরসভার রাজহাট এলাকায় নিজ ঘরের মেঝেতে পাওয়া যুবক তানভীর আলম প্রিমও আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। এছাড়া সদর উপজেলার বাজুকাঠীতে নিজ বাড়ির পুকুরে পড়ে জিহাদ হোসেন
নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

জিহাদের চাচা মো. সোহাগ শেখ জানান, রোববার দুপুরে সে নিজ বাড়ির পাশের পুকুরে পড়ে মারা যায়। নিখোঁজের আগে সে বাড়িতেই খেলা করছিল। পরে পরিবারের লোকজন তাকে না পেয়ে খোজা-খুজির এক পর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখেন। জিহাদকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ জ ম মাসুদুজ্জামান ওই তিন মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এদের মধ্যে তরুনী ও যুবক আত্মহত্যা করেছেন। আর শিশু জিহাদ পানিতে পড়ে মারা গেছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মে ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।