ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

বাগেরহাটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মে ২২, ২০২২
বাগেরহাটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

বাগেরহাট : বাগেরহাটে কিশোরী (১৫)কে ধর্ষণের অভিযোগে মো. আল-আমিন শেখ (৩০) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার (২২ মে) সকালে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর মা কচুয়া থানায় এই মামলা দায়ের করেন।

মামলার পরে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্ধি সম্পন্ন করা হয়েছে। একমাত্র আসামি আল আমিনকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

অভিযুক্ত মো. আল-আমিন শেখ কচুয়া উপজেলা সোনাকান্দর গ্রামে মৃত গফুর শেখের ছেলে। সে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পে মাঠকর্মী হিসেবে কাজ করেন।

মামলা সূত্রে জানা যায়, শনিবার (২১ মে) সকাল ৭টায় হঠাৎ ঝড় বৃষ্টি শুরু হলে নির্যাতনের স্বীকার ওই কিশোরী আম কুড়াতে আল আমিনের ঘরের পাশ দিয়ে যাচ্ছিল। তখন আল আমিন ওই কিশোরীকে ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে ওই মেয়ে বাড়িতে গিয়ে তার মায়ের কাছে সবকিছু খুলে বলে।  

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, নির্যাতিতা কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে।   মামলার একমাত্র আসামিকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ২১ মে, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa