ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

জাতীয়

করতোয়ায় মিলল নিখোঁজ শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, মে ২১, ২০২২
করতোয়ায় মিলল নিখোঁজ শিশুর মরদেহ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করতোয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৫ ঘণ্টা পর সামিউল ইসলাম (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।  

শনিবার (২১ মে) বিকেল ৫টার দিকে উপজেলার বড়হর এলাকায় এ ঘটনা ঘটে।

শিশু সামিউল ওই গ্রামের পিলু মিয়ার ছেলে।  

স্থানীয়রা জানান, আজ দুপুর ১২টার দিকে করতোয়া নদীর বড়হর বাঁশহাটা ঘাটে সামিউলকে সঙ্গে নিয়ে গোসল করতে যান তার নানি। নানি তাকে ওপরে রেখে নদীতে নামেন। এ সময় সামিউল নদীতে নেমে ডুবে যায়। নানি চিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে এসে সামিউলকে উদ্ধারের চেষ্টা করে। খোঁজাখুঁজির পর না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে রাজশাহী থেকে ডুবুরিদল আনা হলে বিকেল ৫টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করেন ডুবুরিদলের সদস্যরা।  

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন লিডার সাইফুল ইসলাম জানান, ফায়ার সার্ভিস সদস্যরা কর্মীরা দীর্ঘ সময় ধরে নদীতে নেমে সামিউলকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হলে ডুবুরিদলকে খবর দেওয়া হয়। পরে রাজশাহী থেকে আনা ফায়ার সার্ভিসকে ডুবুরিদল বিকেল ৫টার দিকে নদীতে অভিযান চালিয়ে নিখোঁজ সামিউলের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেন।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মে ২১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa