ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

ময়মনসিংহে ৪ রোহিঙ্গাসহ গ্রেফতার ৭, ইয়াবা-মদ জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মে ২১, ২০২২
ময়মনসিংহে ৪ রোহিঙ্গাসহ গ্রেফতার ৭, ইয়াবা-মদ জব্দ

ময়মনসিংহ: ময়মনসিংহে ৪ রোহিঙ্গাসহ সাত মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তাদের কাছ থেকে সাত হাজার পিস ইয়াবা, ৩৪ বোতল বিদেশি মদ ও এক লাখ টাকা জব্দ করা হয়েছে।

শুক্রবার (২০ মে) রাতে ময়মনসিংহ নগরীর চর কালিবাড়ী এলাকার মধ্যপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতারদের মধ্যে পাঁচ রোহিঙ্গা হলেন- রোহিঙ্গা মো. শাহেদ (২২), নজরুল ইসলাম (২৯), তার স্ত্রী খালেদা আক্তার (৩৮) ও মো. তৈয়ব (২০)।

অন্য তিনজন হলেন- নেত্রকোনার ইলিয়াস কাদের বাবুল (৪৩) ও স্ত্রী রোজিনা বেগম (২৬) ও ময়মনসিংহ নগরীর কালিবাড়ী এলাকার বাসিন্দা শাহজাহান মণ্ডলের ছেলে মো. নাজমুল হুদা (২২)।  

শনিবার (২১ মে) দুপুরের দিকে মাদকদ্রব্য অধিদপ্তর ময়মনসিংহ কার্যালয় থেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।  

এ সময় অধিদপ্তর ময়মনসিংহের সহকারী পরিচালক তাহমিনা ইয়াসমিন জানান, গ্রেফতার ইলিয়াস মাদক বেচা-কেনার সুবিধার্থে রোহিঙ্গা নাগরিক রোজিনাকে প্রায় দেড় বছর আগে বিয়ে করেন। এরপর তিনি ময়মনসিংহ নগরীর চর কালিবাড়ী এলাকার একটি ভাড়া বাসায় বসবাস শুরু করেন। এখানে থেকে তিনি তার স্ত্রীর আত্মীয়ের মাধ্যমে টেকনাফ থেকে ইয়াবা নিয়ে আসতেন। পরে তা ময়মনসিংহে গ্রেফতার অন্য পাঁচজনের মাধ্যমে জেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন।

এ ঘটনায় গ্রেফতার ওই সাতজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি মভেল থানায় মামলা দাযের করে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মে ২১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa