ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে নারীসহ ২ জনের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, মে ১৯, ২০২২
ধামরাইয়ে নারীসহ ২ জনের মরদেহ উদ্ধার ...

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে পৃথক স্থান থেকে এক নারীসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে ধামরাইয়ের আমতা ইউনিয়ন ও সোমভাগ ইউনিয়ন থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

জানা গেছে, সকালে আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর এলাকায় পুকুরে ভাসমান অবস্থায় ওমর ফারুক বাবু (১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাবু কাইটামারা গ্রামের মৃত বদিরুদ্দিনের ছেলে। নিহত সে ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর গ্রামে মামা নজরুলের বাড়িতে থেকে পড়ালেখা করত।

নিহতের পরিবার ও পুলিশ জানান, বুধবার (১৮ মে) দুপুর থেকে হঠাৎ নিখোঁজ হয় বাবু। পরে বৃহস্পতিবার সকালে স্থানীয় ইউপি সদস্য নিহতের মামা নজরুল ইসলামের পুকুরে ভাসমান অবস্থায় মরদেহটি দেখতে পান। উদ্ধার মরদেহের শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে।

এছাড়া সকালে উপজেলার সোমভাগ ইউনিয়নের শৈলান এলাকায় নিজের বাড়ি থেকে জমেলা খাতুন (৯৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ধামরাইয়ের উপজেলার সোমভাগ ইউনিয়নের শৈলান গ্রামের মৃত ইউনুস মোল্লার স্ত্রী।

পরিবারের বরাতে পুলিশ জানায়, সকালের দিকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং মেইন দরজার কেচিগেটের তালা ভাঙা অবস্থায় পাওয়া গেছে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, পৃথক ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। দুই ঘটনায় আলাদা দু’টি মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, মে ১৯, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।