ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজারের ফোনসহ ধরা

সৌদিতে চুরি করতেন গাড়ি, দেশে ফিরে মোবাইল ফোন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মে ১৯, ২০২২
সৌদিতে চুরি করতেন গাড়ি, দেশে ফিরে মোবাইল ফোন

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ারের খোয়া যাওয়া মোবাইল-টাকাসহ তিন চোরকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান বিভাগ।

বুধবার (১৮ মে) চোরাই মোবাইলসহ চোর আজিজ মোহাম্মদকে (৪৫) গ্রেফতার করা হয়।

এসময় মোবাইল চোর চক্রের আরও দুজনকে গ্রেফতার করে ডিবি। তারা হলেন রনি হাওলাদার (৪০) ও মো. জাকির হোসেন (২৫)।  

গত ২৩ মার্চ সকালে কমলাপুর রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার মো. মাসুদ সারওয়ারের অফিস কক্ষে সংবাদ সম্মেলনের সময় তার ২টি মোবাইল ফোন, একটি ওয়ালেটের ভেতর প্রয়োজনীয় কাগজপত্র এবং নগদ ৪৫ হাজার টাকা খোয়া যায়।  

ডিবি গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান জানান, ওই ঘটনার ছায়া তদন্তের ধারাবাহিকতায় ১৭টি মোবাইলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

ডিবি জানায়, গ্রেফতার আজিজ একজন কোরআনে হাফেজ। তিনি দীর্ঘ ৩৩ বছর সৌদি আরবের বিভিন্ন নাম করা মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করেন। ইমামতির পাশাপাশি গাড়ি চালাতেন। এরপর সৌদি আরবে গাড়ি চুরি করা শুরু করেন আজিজ। গাড়ি চুরির মামলায় তিন বছর সাজাও হয় তার।  

সাজা ভোগ করে ২০১৮ সালে বাংলাদেশে এসে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান নিয়ে একটি মাদরাসায় শিক্ষকতা শুরু করেন, কিছুদিন পর মাদরাসায় মোবাইল চুরি করে ধরা পড়লে তার চাকরি চলে যায়। এরপর থেকে পুরোদমে মোবাইল চুরি শুরু করে একটি চক্র গড়ে তোলেন আজিজ।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মে ১৯, ২০২২
পিএম/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।