ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

ভোরের কাগজ সম্পাদক-প্রকাশকের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, মে ১৯, ২০২২
ভোরের কাগজ সম্পাদক-প্রকাশকের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন

সাভার (ঢাকা): দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ও প্রকাশক সাবের হোসেন চৌধুরীসহ পাঁচজনের বিরুদ্ধে কুমিল্লায় ১০ কোটি টাকার মিথ্যা মানহানি মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন করেছে সাভার ও আশুলিয়ার সাংবাদিকরা।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে সাভার প্রেসক্লাবের সামনে বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা এই কর্মসূচিতে অংশ নেন।

এ সময় তারা ভোরের কাগজের সম্পাদক, প্রকাশক ও প্রতিনিধিসহ পাঁচজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় তীব্র প্রতিবাদ জানান।

মানববন্ধনে আরটিভির স্টাফ রিপোর্টার জিয়াউর রহমান জিয়া বলেন, সম্পাদক শ্যামল দত্তসহ অন্যান্য সাংবাদিকদের যেভাবে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে, আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। সাংবাদিকদের দমিয়ে রাখা যাবে না। সত্য প্রকাশে আমরা সবসময় বদ্ধপরিকর।

সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য বলেন, অনুসন্ধানী তদন্তে কুমিল্লায় একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী নাম তালিকায় এসেছে। সেই মাদক ব্যবসায়ী সাংবাদিকদের আইকন শ্যামল দত্তসহ পাঁচজনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মিথ্যা মানহানি মামলা করেছেন। অথচ শ্যামল দত্ত দেশের স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সবসময় সোচ্চার ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ১৯, ২০২২
এসএফ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa