ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে বিস্ফোরণে দগ্ধ নারীর ঢামেকে মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, মে ১৯, ২০২২
সাভারে বিস্ফোরণে দগ্ধ নারীর ঢামেকে মৃত্যু

সাভার (ঢাকা): সাভারের পৌরসভা এলাকায় এক বাড়িতে রান্নার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণে দুই নারী দগ্ধ হয়েছেন।

এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ৭ দিন পর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে সেলিনা খাতুন (৬৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

এছাড়া দগ্ধ মিতু আক্তার এখনও সেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বুধবার (১৮ মে) রাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত সেলিনার বাড়ির মালিক দারোগ আলী।

এরআগে, দুপুরে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহত সেলিনা খাতুন ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার সজারিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী। তিনি ওই এলাকায় গত ১ মাস আগে মেয়ের বাসায় বেড়াতে এসেছিলেন।

দগ্ধ মিতু আক্তার টাঙ্গাইলের নাগরপুর থানার বাসিন্দা। তিনি তার স্বামী নোমানের সঙ্গে ওই বাড়িতে ভাড়া থাকতেন। তার শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে।

বাড়ির মালিক দারোগ আলী জানান, বুধবার (১১ মে) দুপুর ১২ টার দিকে সাভার থানা সংলগ্ন মুক্তিযোদ্ধা কলোনীর পাশে তার বাড়িতে হটাৎ বিকট শব্দ শোনা যায়। পরে শোনা যায় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। বাড়ির ভাড়াটিয়া সেলিনা ও মিতু পুড়ে গেছে। পরে তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সেদিনই তাদের ঢামেকে পাঠানো হয়।

তিনি বলেন, আজ দুপুরে শুনতে পেরেছি সেলিনা নামের একজন নারী মারা গেছেন। তার শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছিল। তার মরদেহ পরিবার ঝালকাঠিতে নিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসএফ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।