ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেলক্রসিংয়ে থামতে বলায় স্বামীসহ নারী গেটকিপারকে মারধর

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মে ১৮, ২০২২
রেলক্রসিংয়ে থামতে বলায় স্বামীসহ নারী গেটকিপারকে মারধর

রাজশাহী: রাজশাহী মহানগরীতে রেলক্রসিংয়ে দায়িত্ব পালনের সময় তানজিলা নামের এক নারী গেটকিপার ও তার স্বামীকে মারধরের ঘটনা ঘটেছে।  

বুধবার (১৮ মে) বেলা সাড়ে ১২টার দিকে মহানগরীর ভদ্রা রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

 

মারধরের ঘটনায় দুই যুবককে আটক করে জিআরপি থানায় হস্তান্তর করেছে চন্দ্রিমা থানা পুলিশ।  

হামলার ঘটনায় আটকরা হলেন- মহানগরীর বাশার রোড এলাকার নূর মোহাম্মদের ছেলে তুষার (৩০) ও মহানগরীর ভদ্রা জামালপুর এলাকার মৃত শাফিন আহমেদের ছেলে সামাদ খোকন (২৮)।

রাজশাহী গভর্নমেন্ট রেলওয়ে পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর হোসেন বাংলানিউজকে বলেন, দুপুরে ভদ্রা রেলক্রসিং এলাকায় ঢাকা থেকে রাজশাহীগামী ‘ধূমকেতু’ ট্রেনটি পার হওয়ার আগ মুহূর্তে তানজিলা গেট বন্ধ করে দেন। অভিযুক্ত দুজন রেলক্রসিংবার তুলে পার হওয়ার চেষ্টা করেন। তানজিলা নিষেধ করলে দুই যুবক তাকে গালিগালাজ করেন এবং গেট পার হন। ট্রেনটি গেট পার হওয়ার পর ওই দুজন তানজিলার স্বামী মিজানুর রহমানকে মোবাইলফোনে কল করে ভদ্রা রেলক্রসিংয়ে ডাকেন। মিজানুর আসামাত্রই তারা তাকে ও তানজিলাকে বেধরক মারপিট শুরু করেন। এতে তানজিলার মুখ ও ঠোঁট ফেটে রক্ত বের হয়।  

জিআরপি থানার ওসি আরও বলেন, এ ঘটনায় তানজিলা বাদী হয়ে থানায় মামলা দিয়েছেন। আটক দুজনকে এই মামলায় গ্রেফতার দেখানো হবে বলেও জানান- এই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসএস/ এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।