ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

আশুলিয়ায় ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, মে ১৮, ২০২২
আশুলিয়ায় ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় মো. শাহিন নামের এক কসমেটিক ব্যাবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে সন্ত্রাসীরা। চাঁদার টাকা না পেলে হত্যার হুমকিও দিয়েছে তারা।

মঙ্গলবার (১৭ মে) রাতে আশুলিয়া থানায় এ নিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ভুক্তভোগী ব্যবসায়ী।

ভুক্তভোগী শাহিন খুলনা জেলার তেরখাদা থানার কুশরা গ্রামের খান তারিকুল ইসলামের ছেলে। সে আশুলিয়ার কাঠালতলা চিত্রশাইল এলাকায় থেকে একটি কসমেটিকের দোকান ও গার্মেন্টসের মেশিনারিজের ব্যবসা করেন।

অভিযুক্তরা হলেন- আশুলিয়ার জামগড়া তেতুলতলার আব্দুল এহাবের ছেলে মো. রানা (২৫), পিরু মিয়ার ছেলে মো. মনির হোসেন (২৪), চাঁন মিয়ার ছেলে মো. মফিদুল ইসলাম মফি (২৬) ও মো. হাসান (২৪)।

জিডি সূত্রে জানা গেছে, গত ১৬ মে সকালে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় শাহিনের দোকানের ভেতর প্রবেশ করে রানা, মনির, চাঁন মিয়াসহ আর ১০/১৫ জন লোক তাকে মারপিট করার চেষ্টা করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে অভিযুক্তরা তাকে শান্তিতে দোকান করতে দিবে না জানিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান।

ভুক্তভোগী শাহিন বাংলানিউজকে বলেন, আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। এই এলাকায় অনেক দিন থাকে ব্যবসা করে আসছি। ৫ লাখ টাকা চাঁদা দেইনি বলে দোকানে এসে সন্ত্রাসী আমাকে নানা ভাবে হুমকি দেয়। আমার কাছে সিসিটিভির ফুটেজ আছে। এ বিষয়ে থানায় অভিযোগ করেছি।

জিডিটির তদন্তের দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বাংলানিউজকে বলেন, গতকাল ভয়-ভিতি, হুমকি-ধামকির বিষয়ে জিডি করেছে। সেখানে কোনো চাঁদাবাজির কথা উল্লেখ্য করেনি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিবো।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa