ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

ফতুল্লায় সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
ফতুল্লায় সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় সহপাঠীদের ছুরিকাঘাতে দ্রুব (১৫) নামে এক স্কলছাত্র খুন হয়েছে।  

মঙ্গলবার (১৭ মে) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দ্রুব ফতুল্লার ইসদাইর এলাকার মাদব চন্দ্রের ছেলে। সে স্থানীয় ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।  

জানা গেছে, ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র দ্রুব, ইয়াসিন, পিয়াস, রিপন, অন্তরসহ কয়েকজন বন্ধু একসঙ্গে চলাফেরা করে। তারা স্কুল ছুটির পর প্রত্যেকেই স্কুলের সামনে চায়ের দোকানে অনেক রাত পর্যন্ত আড্ডা দেয়। স্থানীয়দের ধারণা, কোনো বিষয় নিয়ে সহপাঠীদের মধ্যে বিরোধের জেরে এই খুন।  

দ্রুবর সহপাঠীদের মধ্যে ইয়াসিন জানান, পিয়াসতাকেসহ কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে দ্রুবকে ডেকে এনে স্কুলের কাছে অন্ধকারে নিয়ে যায়। এরপর দ্রুবকে ছুরিকাঘাত করে পিয়াস এবং অন্যরা মারধর করে।  

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বাংলানিউজকে জানান, আশঙ্কাজনক অবস্থায় দ্রুবকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তদের মধ্যে চার জনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, মে ১৭, ২০২২
এমআরপি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa