ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

দেনা ও একাকিত্ব থেকে মুক্তি পেতে আত্মহত্যা অমলের!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, মে ১৭, ২০২২
দেনা ও একাকিত্ব থেকে মুক্তি পেতে আত্মহত্যা অমলের! প্রতীকী

গাইবান্ধা: একাকিত্ব ও পাওনাদার থেকে মুক্তি পেতে গাইবান্ধার পলাশবাড়ীতে অমল চন্দ্র সরকার (৫০)  নামে একব্যক্তি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৭ মে) বেলা ১১টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের একটি আমগাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

অমল ওই গ্রামের মৃত নির্মল চন্দ্র সরকারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে হরিনাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রায়হান আলী বলেন, সকালে বাড়ির পাশের একটি আম গাছে অমলের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, এক সময়ে অমল মুদি দোকানের ব্যবসা করতেন। বর্তমানে তিনি আর্থিকভাবে বিপর্যস্ত থাকায় অনেকে তার কাছে টাকা-পয়সা পেত। অমলের পরিবারও তার সঙ্গে বসবাস করতেন না। তারা বগুড়ায় থাকেন। একদিকে একাকিত্ব অপরদিকে পাওনাদারদের টাকার চাপে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা স্থানীয়দের।

তিনি আরোও জানান, মরদেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। সবদিক মাথায় রেখে সার্বিক বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ১৭ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।