ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাগনভূঞায় স্কুলের দপ্তরিকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, মে ১৭, ২০২২
দাগনভূঞায় স্কুলের দপ্তরিকে কুপিয়ে জখম

ফেনী: ফেনীর দাগনভূঞা উপজেলার পৌর শহরের আলাইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি মহিন উদ্দিনকে (৩২) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৬ মে) রাতে পৌর শহরের কাপ্তানবাড়ীর দরজা এলাকায় এ ঘটনা।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ওই রাতে অজ্ঞাতপরিচয় চার থেকে পাঁচ জন অস্ত্রধারী দুর্বৃত্ত পৌরশহরের আলাইয়ারপুর গ্রামের আহসান ড্রাইভারের বাড়ির মৃত শহিদউল্যার ছেলে ও স্কুলের দপ্তরী মহিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে।  

এ ঘটনায় মঙ্গলবার (১৭ মে) আহত মহিনের মা জাকিয়া খাতুন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন।  

হাসপাতালের চিকিৎসক ডা. নজরুল ইসলাম জানান, আহত মহিনের শরীরে একাধিক কোপের আঘাত রয়েছে।  

মহিনের মা জাকিয়া খাতুন বলেন, ওইদিন রাতে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা সিএনজিচালিত অটোরিকশায় করে আলাইয়ারপুর রাস্তার মাথায় এসে আমার ছেলেকে প্রবাসী বাবুলের বাড়ি দেখাতে বলেন। সরল বিশ্বাসে আমার ছেলে অটোরিকশায় ওঠেন। অটোরিকশা কিছুদূর যাওয়ার পর সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে আমার ছেলেকে কুপিয়ে পালিয়ে যান। তার শরীরে ৮/১০টা সেলাই দিতে হয়েছে।  

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বাংলানিউজকে বলেন, ওই ঘটনার অনুসন্ধানে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, মে ১৭, ২০২২
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।