ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবীনগর আশুলিয়া

পরিচয় মিলেছে গণপিটুনিতে নিহত সেই ছিনতাইকারীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মে ১৭, ২০২২
পরিচয় মিলেছে গণপিটুনিতে নিহত সেই ছিনতাইকারীর

সাভার (ঢাকা): ঢাকার নবীনগর আশুলিয়ায় যাত্রীবাহী বাসের ভেতর ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম নাজমুল মিয়া (৩১)।

মঙ্গলবার (১৭ মে) বিকেলে প্রযুক্তির মাধ্যমে নিহত ব্যক্তির পরিচয় জানা গেছে বলে নিশ্চিত করেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল ইসলাম।

এর আগে সোমবার (১৬ মে) রাত ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর সেনা কল্যাণ ভবনের পাশের রাস্তায় সাভার পরিবহনের ভেতরে ঘটনাটি ঘটে। বাসের যাত্রীরা ছিনতাইকারী সন্দেহে নাজমুলকে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশের একটি দল দেশীয় অস্ত্রসহ তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করে। মঙ্গলবার সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

নিহত নাজমুল রংপুর জেলার মিঠাপুকুর থানার দক্ষিণপাড়া গ্রামের খোকা মিয়ার ছেলে।

এ ঘটনায় তদন্ত চলছে জানিয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল ইসলাম বলেন, ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে নিহত ব্যক্তির পরিচয় মিলেছে। প্রযুক্তির মাধ্যমে আমরা তার পরিচয় নিশ্চিত হয়েছি। এ ঘটনায় কোনো ভুক্তভোগীকে পাওয়া যায়নি। ওই বাসটি শনাক্তের চেষ্টা চলছে। মামলা দায়েরের বিষয়টিও প্রক্রিয়াধীন।

আরও পড়ুন: আশুলিয়ায় ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মে ১৭, ২০২২
এসএফ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।