ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগৈলঝাড়ায় ইউপি সদস্যের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মে ১৭, ২০২২
আগৈলঝাড়ায় ইউপি সদস্যের ওপর হামলা

বরিশাল: সালিশ বৈঠকে যাওয়ার সময় বিকাশ মন্ডল নামে এক ইউপি সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

সোমবার দিবাগত রাত ৮টার দিকে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের ত্রিমুখী এলাকায় এ ঘটনা ঘটে। আহত বিকাশ মন্ডল বাকাল ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড (কদমবাড়ি গ্রামের) সদস্য।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে ইউপি সদস্য বিকাশ মন্ডল জানান, একই বাড়ির বিনয় মন্ডলের সঙ্গে জমি নিয়ে দীর্ঘ পাঁচ বছর যাবত বিরোধ চলে আসছে। গত শুক্রবার কথা কাটাকাটির জের ধরে তার ভাই নিহার মন্ডল ও ভগ্নিপতি পলাশ মন্ডলকে মারধর করে বিনয় মন্ডলের লোকজন।

সোমবার রাতে বিষয়টি মীমাংসার জন্য  সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। সেই সালিশ বৈঠকে যাওয়ার সময় বাকাল ত্রিমুখী এলাকায় বসে উজিরপুর উপজেলার কারফা এলাকা থেকে লোক ভাড়া করে এনে বিনয়ের ছেলে বিপ্লব মন্ডলের নেতৃত্বে তার ইউপি সদস্যের ওপর হামলা করা হয়। এ সময় হামলা ঠেকাতে গিয়ে ইউপি সদস্যের ভাই প্রফুল্ল মন্ডল গুরুতর আহত হন।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মে ১৭, ২০২২
এমএস/এমজেএফ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।