ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

জাতীয়

গাজীপুরে দুই বাড়িতে ডাকাতের হানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, মে ১৬, ২০২২
গাজীপুরে দুই বাড়িতে ডাকাতের হানা

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর মধ্য আরিচপুর এলাকায় দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নেয়।

 

সোমবার (১৬ মে) পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার ভোরে টঙ্গীর মধ্য আরিচপুর এলাকায় মনির হোসেন রুবেলের বাড়িতে ৬/৭ জনের একদল ডাকাত হানা দেয়। এসময় ওই বাড়ির দোতলার জানালা ভেঙে ডাকাতরা ভেতরে প্রবেশ করে। একপর্যায়ে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৭০ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। পরে পাশের পারভেজ হোসেনের বাড়িতে ডাকাতরা হানা দেয়। এসময় দোতলায় ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের জুনিয়র সহকারী ম্যানেজার আব্দুল বাতেনের ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ডাকাতরা। পরে ওই বাসার সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা ও মুখ বেঁধে ফেলে। একপর্যায়ে ওই বাসা থেকে নগদ ২৭ হাজার টাকা ও প্রায় দেড় ভরি স্বর্নালঙ্কার লুটে করে নেয় ডাকাতরা। পরে পাশের আরেকটি বাড়িতে ডাকাতির চেষ্টা করলে টের পেয়ে লোকজন চিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনার পর পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) মোহাম্মদ ইলতুৎমিশ বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের একাধিক টিম বিষয়টি তদন্ত করছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা মে ১৬, ২০২২ 
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa