ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে দুর্ঘটনায় ২ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, মে ১৬, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে দুর্ঘটনায় ২ জন নিহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে বনলতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে শ্রী তীর্থ কোল (৩১) নামে এক আদিবাসী কৃষক এবং ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় আব্দুর রাকিব (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন।

সোমবার (১৬ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে।

 

চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার মোহাম্মদ ওবাইদুল্লাহ ট্রেনে কাটা পড়ে একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, সোমবার (১৬ মে) সকালে চাঁপাইনবাবগঞ্জের বড়পুকুরিয়া সোনাতলা এলাকায় বনলতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে শ্রী তীর্থ কোল নামে এক আদিবাসী কৃষক মারা গেছেন। ট্রেনটি সকাল ৬টার দিকে চাঁপাইনবাবঞ্জ থেকে ছেড়ে আসে।  

নিহত তীর্থ কোল সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বিলবৈলঠা গ্রামের শ্রী মহাদেব কোলের ছেলে।

রেলওয়ে পুলিশের চাঁপাইনবাবগঞ্জ স্টেশন ফাঁড়ির উপ-পরিদর্শক ফারুক আহমেদ জানান, ট্রেন দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে সোমবার দুপুরে জেলা শহরের সার্কিট হাউজ মোড়ে ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় আব্দুর রাকিব নামে এক পথচারী নিহত হয়েছেন। নিহত আব্দুর রাকিব চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরঅনুপনগর এলাকার বাসিন্দা।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, দুপুর দেড়টার দিকে সার্কিট হাউজ মোড়ে রাস্তা পারাপারের সময় ব্যটারিচালিত অটো আব্দুর রাকিবকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতলে ভর্তি করেন।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আব্দুর রকিবকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আইনানুগ ব্যবস্থা শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, মে ১৬, ২০২২
এফআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।