ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, মে ১৬, ২০২২
রায়পুরায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার আটক ডাকাত।

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ  আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।  

রোববার (১৬ মে) দিবাগত রাতে জেলার রায়পুরা থানার হোগলাকান্দির একটি গোরস্থানের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে বন্দুক, দুটি চাপাতি, চাইনিজ কুড়াল, কাটার ও চাকু উদ্ধার করা হয়।  

গ্রেফতাররা হলেন- রায়পুরা থানার চরসুবুদ্ধি পশ্চিমপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), সাহেরচড় মধ্যপাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে রিপন মিয়া (৩৬), সাপমারা এলাকার সাদেক মিয়ার ছেলে কালাম (৩৪), হাসিমপুর এলাকার আব্দুর রহমানের ছেলে আল-আমিন (৩২), সাহের চর মধ্যপাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে রব মিয়া (৩২) ও জেলার পলাশ থানার নরসিংহারচর এলাকার আবু কাশেমের ছেলে ছফর আলী (২৭)।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরার হোগলাকান্দিতে অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ। এসময় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। এসময় তল্লাশি করে তাদের কাছ থেকে বন্দুক, দুটি চাপাতি, চাইনিজ কুড়াল, কাটার ও চাকু উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, এরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।  গ্রেফতারকৃত জাহাঙ্গীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় নয়টি ডাকাতি মামলা, রিপনের বিরুদ্ধে বিভিন্ন জেলায় পাঁচটির বেশি ডাকাতি মামলা, কালাম এর বিরুদ্ধে চারটি, আল আমিন ও রব মিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটকের ঘটনায় তাদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা দায়ের করা  হয়েছে। সে মামলায় গ্রেফতার দেখিয়ে প্রত্যেকের পাঁচদিন রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মে ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।