ঢাকা, রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২, ২৭ শাওয়াল ১৪৪৩

জাতীয়

নবাবগঞ্জে  দুই হাজার ইয়াবা বড়িসহ মা-ছেল আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, মে ১৫, ২০২২
নবাবগঞ্জে  দুই হাজার ইয়াবা বড়িসহ মা-ছেল আটক আটক মা ও ছেলে

নবাবগঞ্জ (ঢাকা):  ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বাহ্রা ইউনিয়নের বড় বলমন্তচর এলাকায় অভিযান চালিয়ে দুই হাজার ৫১ পিস ইয়াবা বড়িসহ মালেকা বেগম (৬৭) ও তার ছেলে মো. সোহেলকে (৪০)  আটক করেছে পুলিশ ৷

শনিবার (১৪ মে) দুপুরে বড় বলমন্তচর নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।  মালেকার স্বামী ও ছেলের বাবার নাম মো. আলম বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  মালেকা ও তার ছেলে সোহেলসহ পরিবারের অন্য সদস্যরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে বলমন্তচর গ্রামে মালেকার বাড়িতে পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশ তাদের বসত ঘর তল্লাশি করে দুই হাজার ৫১ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৫ হাজার উদ্ধার করে এবং দুজনকে আটক করে থানায় নিয়ে যায়।  
এ বিষয় নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম শেখের নেতৃত্বে দুপুরে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, দেশের প্রচলিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে রোববার আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, মে ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa